মোঃ তাহেরুল ইসলাম নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে অটো-রিক্সাসহ নিখোঁজের ৭ দিন পর মোঃ আরিফ হোসেন (১৪) নামের এক কিশোরের অর্ধগলিত গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছ।

শুক্রবার (২৬ আগস্ট) বিকাল সাড়ে পাঁচ টার দিকে উপজেলার সদর ইউনিয়নে মাঝাপাড়া এলাকার ধান ক্ষেতের পাশে একটি পাকা ডিপসেচ পাম্প ঘর হতে পুলিশ, ডিবি, সিআইডির স্থানীয় তদন্তের মাধ্যমে মরদেহটি উদ্ধার করে।

আরিফ ডোমার পৌরসভার কাজীপড়া এলাকার মোঃ আনোয়ার হোসেনের ছেলে। সে গত ১৯ আগষ্ট শুক্রবার বিকালে তার বাবার অটো রিক্সা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরত আসেনি। নিখোঁজ এর ব্যাপারে ছেলের বড় বোন মোছাঃ ঝর্ণা আক্তার ( ২০ আগষ্ট) শনিবার ডোমার থানায় একটি সাধারন ডায়েরী করেন।

পুলিশি জানায়, আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে এলাকাবাসী খবর দিলে সেখানে যাই। ওই সেচপাম্প ঘরটি হতে অনেক দূর্গন্ধ বের হচ্ছিল। দরজা খুলে দেখা যায়, মরিচের শুকনো গাছ দিয়ে সম্পূর্ণ শরীর ঢাকা। শুধু দু’টি পা বের হয়ে আছে। পুলিশ, ডিবি, সিআইডি যৌথভাবে মরদেহ স্থানীয় তদন্ত করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ জেলা মর্গে পাঠানো হয়েছে। অর্ধগলিত মরদেহ দেখে কেউ চিনতে না পারলেও সেখানে পড়ে থাকা স্যান্ডেল ও ঘড়ি দেখে গত ১৯ তারিখ অটো রিক্সাসহ নিখোঁজ হওয়া কিশোর আরিফের বোন ঝরনা আক্তার প্রাথমিকভাবে সনাক্ত করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী জানান, প্রাথমিকভাবে স্যান্ডেল ও ঘরি দেখে ঝরনা আক্তার নামে নারী তার নিখোঁজ ভাই বলে প্রাথমিকভাবে সনাক্ত করেছে। ময়না তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।